শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৯ ১৭:২০

বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি:

বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের টানা ১১ বছর ক্ষমতায় থাকার সুযোগ নিয়ে অনেকে দলে যোগদান করেছে। কিন্তু যোগদানের সময় নির্দেশনা ছিল, যাদের বিরুদ্ধে অনৈতিক অভিযোগ, সন্ত্রাসী কর্মকাণ্ড, নাশকতা, মাদকের সাথে জড়িত এবং যুদ্ধাপরাধীর সাথে যারা জড়িত- এই ধরনের ব্যক্তিদের দলে নেওয়া যাবে না। কিন্তু দলের ভিতরে কিছু কিছু জায়গায় এমন ব্যক্তি অনুপ্রবেশ করেছিল।

হানিফ আরও বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক এ সকল ব্যক্তিরা যাতে কোনো কমিটিতে পদ না পেতে পারেন তার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। তৃণমূল থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত দলের বিভিন্ন জায়গায় যে দু’একজন বিতর্কিত ব্যক্তি অনুপ্রবেশ করেছিল তাদেরকে অপসারণ করা হবে। পাশাপাশি আওয়ামী লীগের যে সকল নেতাকর্মী দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন তাদেরকেও নতুন কমিটিগুলোতে দলের পদ থেকে অপসারণ করা হবে। 

আজ বেলা ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আয়োজিত কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য এস এম কামাল হোসেন, গোলাম রব্বানী চিনু, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.কা.ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য