১২ নভেম্বর, ২০১৯ ২১:৪৪

রূপগঞ্জে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেফতার ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় চুরির অপবাদ দিয়ে মৎস্য ও সবজি চাষী মজনু চৌধুরীসহ দুই জনকে গাছের সঙ্গে বেঁধে রেখে পাশবিক নির্যাতনের ঘটনায় নুরুল ইসলাম ও মনির হোসেন নামের দুই জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম ও সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলামের নেতৃত্বে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ওই দুই জনকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃত ওই দুই জন চারিতালুক এলাকার মৃত লস্কর আলী প্রধানের ছেলে। এদিকে, চাষ করা তিনটি পুকুরও দখলমুক্ত করে নির্যাতিত মজনু চৌধুরীকে বুঝিয়ে দেয় প্রশাসন। অভিযানকালে আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) এমদাদ হোসেন, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সফিকুল ইসলাম, ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটুসহ আরো অনেকে। 

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) এমদাদ হোসেন জানান, এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সঙ্গে জড়িত বাকিদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া মৎস ও সবজি চাষী মজনু চৌধুরী বাদী হয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর