১৫ নভেম্বর, ২০১৯ ২০:৪৯
বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু

'কয়েকদিন পর পিয়াজ ও সোনার দাম এক হয়ে যাবে'

সিরাজগঞ্জ প্রতিনিধি

'কয়েকদিন পর পিয়াজ ও সোনার দাম এক হয়ে যাবে'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বর্তমান সরকার আর সরকার নাই। যার কারণে সরকারের কোন কিছুর ওপর নিয়ন্ত্রণ নেই। আজকে নাগরিকরা কষ্ট করছে। বাজারের সব জিনিসের দাম ঊর্ধ্বগতি। পিয়াজ তো মানুষ কিনতেই পারে না। পিয়াজ এখন স্বপ্ন হয়ে গেছে। আজকে পিয়াজের দাম এমন হয়ে গেছে কয়েকদিন পর পিয়াজ ও সোনার দাম এক হয়ে যাবে। পিয়োজ দুইশত টাকা কেজি হয়েছে তাহলে মণ কত হলো তা তো বোঝা যাচ্ছে। সরকারের নিয়ন্ত্রণ নাই বলে দেশে ঘন ঘন ট্রেন দুর্ঘটনা ঘটছে। দেশের নাগরিক মারা যাচ্ছে।

শুক্রবার সকালে সিরাজগঞ্জ শহরে নিজ বাসভবনে বিএনপির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

টুকু বলেন, সব ঘটনার তদন্ত হয়, কিন্তু কোন বিচার হয় না। সরকার দলীয়করণের মাধ্যমে ট্রেনের অদক্ষ চালক নিয়োগ দিয়েছে। অদক্ষ চালকদের ও সিগন্যালম্যানদের কারণে ট্রেন দুর্ঘটনায় পড়ছে। দুর্ঘটনার কোন প্রতিকারের ব্যবস্থাও গ্রহণ করছে না সরকার।

তিনি আরও বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখেছে। আজকে তিনি মৃত্যুর সাথে লড়াই করছেন। বেগম জিয়া জেলে থাকা মানে বাংলাদেশের গণতন্ত্র জেলে থাকা। বেগম জিয়া যখনই ক্ষমতায় থেকে তখনই মানুষ তাদের মতামত দিতে পেরেছে। আজকে সাধারণ মানুষ তো মতামত দিতেই পারে না। আমার বাড়ির মধ্যে মিটিং করছি তার পরও হুমকি ধামকি দেয়া হচ্ছে।

মতবিনিময়কালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবুর রহমান লেবু, শ্রী অমর কৃষ্ণ দাস, নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম-সম্পাদক নুর কায়েম সবুজ, রাশেদুল হাসান রঞ্জন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট ও মির্জা মোস্তফা জামানসহ জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর