শিরোনাম
প্রকাশ : ১৫ নভেম্বর, ২০১৯ ২১:২৮

কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের দু’জন আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার দুপুরে কটিয়াদী উপজেলার মানিকখালী রেলস্টেশনের কাছে মণ্ডলভোগ রেলক্রসিংয়ে।

নিহতরা হলেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার কাজা গ্রামের ওয়াহেদ আলীর ছেলে ও পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হামিদ (৫৫) এবং পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া গ্রামের মেহেরথান বাড়ির আব্দুল গফুরের ছেলে বোরহান উদ্দিন (৩৮)। তিনি পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক। 

কিশোরগঞ্জ রেলওয়ে থানা ও অন্যান্য সূত্রে জানা গেছে, দুপুরে কিশোরগঞ্জ থেকে ছেড়ে যাওয়া আন্তনগর এগারসিন্দুর ট্রেনটি কটিয়াদী উপজেলার মানিকখালী রেলস্টেশন অতিক্রম করে মণ্ডলভোগ রেলক্রসিং পার হওয়ার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হামিদ নিহত হন। বোরহান উদ্দিনকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রহমান বিশ্বাস জানান, মোটরসাইকেল আরোহী দু’জন জুমা’র নামাজ পড়ার উদ্দেশ্যে রেলক্রসিং পার হয়ে মসজিদে যাচ্ছিলেন। দু’পাশে জঙ্গল থাকায় তারা হয়তো ট্রেনটি দেখতে পাননি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য