১৯ নভেম্বর, ২০১৯ ২২:৩৩

লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক প্রেমিকা। সোমবার (১৮ নভেম্বর) সকাল থেকে উপজেলার চরলরেন্স গ্রামের প্রেমিক রফিক উল্ল্যাহর বাড়িতে অনশন শুরু করে তার প্রেমিকা সারমিন আক্তার (১৬)। এখনো অনশনরত অবস্থায় রয়েছে সে। এ নিয়ে এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে ঘটনা বেগতিক দেখে ঘরে তালা লাগিয়ে পালিয়েছে তার পরিবারের লোকজন। প্রেমিক রফিক ওই গ্রামের ফয়েজ আহমদের ছেলে।

অনশনরত সারমিন  ও এলাকাবাসী জানান, দুই বছর ধরে স্থানীয় ফয়েজ আহমদের ছেলে ট্রাকচালক রফিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে ঘুরাঘুরি করে রফিক। বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কেও জড়াতে বাধ্য করা হয় বলে অভিযোগ তার। সর্বশেষ গত রবিবার বিয়ে করার আশ্বাসে লক্ষ্মীপুর জজকোর্টের এক আইনজীবীর কাছে তাকে নিয়ে আসে রফিক। পরে তার ভাবি ও পরিবারের লোকজন কৌশলে রফিককে অন্যত্র সরিয়ে নিয়ে যায়। এরপর তার খোঁজ না পেয়ে রফিকের বাড়িতে এসে অনশন শুরু করে।

সারমিন গণমাধ্যমকর্মীদের জানান, ‘বিয়ের প্রলোভনে রফিক আমার সর্বনাশ করেছে। হয় আমাকে বিয়ে না হয় আমার মৃত্যু ছাড়া কোনো পথ নেই।’

এ ব্যাপারে কমলনগর থানার ওসি তদন্ত মোহাম্মদ সোলায়মান জানান, প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর