২০ নভেম্বর, ২০১৯ ০০:২৫

গুজব ছড়িয়ে অধিক দামে লবণ বিক্রি, আটক ৪

নরসিংদী প্রতিনিধি

গুজব ছড়িয়ে অধিক দামে লবণ বিক্রি, আটক ৪

নরসিংদীতে গুজব ছড়িয়ে অধিক দামে লবণ বিক্রির অভিযোগে চার লবণ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে মাধবদী ও বেলাব বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন নরসিংদীর মাধবদী বাজারের সানাউল্লাহ স্টোরের মালিক সোহেল (৩০) ও শফিউল্লাহ (৪০) এবং বেলাব বাজারের ব্যবসায়ী জন্টু দে (৪৫) ও বাকিবিল্লাহ (৩৫)। নরসিংদী বাজার পরিদর্শনকালে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গুজব ছড়িয়ে অধিক দামে লবণ বিক্রির অভিযোগে মাধবদী বাজার ও বেলাব বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় অধিক দামে লবণ বিক্রি করায় মাধবদী বাজারের সানাউল্লাহ স্টোরের মালিক সোহেল ও শফিউল্লাহকে আটক করা হয়। অন্যদিকে, বেলাব বাজারে অধিক দামে লবণ বিক্রি করায় জন্টু দে ও বাকিবিল্লাহ নামে দুই ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

পুলিশ সুপার বাজারের ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের উদ্দেশ্যে বলেন, কেউ যদি বেশি দামে লবণ বিক্রি করেন এবং কেউ কেনেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। দেশের চাহিদার তুলনায় ৬ গুণ বেশি লবণ মজুদ আছে। গুজব ছড়িয়ে বেশি দামে লবণ কেনাবেচা না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। 

এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ, সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি (তদন্ত) বিপ্লব কুমার দত্ত, নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার, সাধারণ সম্পাদক আঃ মোতালিব ভূঁইয়া, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস সহ বাজারের ব্যবাসয়ীরা উপস্থিত ছিলেন। 

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর