শিরোনাম
প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৯ ১২:১৩
আপডেট : ২০ নভেম্বর, ২০১৯ ১২:১৫

মহাসড়কে ব্যাটারি চালিত রিকশাই যাত্রীদের একমাত্র ভরসা

এম এ শাহীন, সিদ্ধিরগঞ্জ

মহাসড়কে ব্যাটারি চালিত রিকশাই যাত্রীদের একমাত্র ভরসা

মহাসড়কে নিষিদ্ধ যান ব্যাটারি চালিত রিকশাই যাত্রীদের একমাত্র ভরসা। তবে সংখ্যায় খুবই কম। পরিবহন শ্রমিকদের ধর্মঘটের কারণে এই নিষিদ্ধ যান ব্যাটারি চালিত রিকশাই যাত্রীদের একমাত্র বাহন। 

নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে সারাদেশে শ্রমিকদের পরিবহন ধর্মঘটের অংশ হিসেবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, শিমরাইল মোড় ও কাঁচপুরে পরিবহন শ্রমকিরা যান চলাচল বন্ধ রেখে অবরোধ করার কারণে এ দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।
 
শ্রমিকদের ধর্মঘটে বন্ধ রয়েছে ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সব ধরনের যান চলাচল। অভ্যন্তরীণ সড়কেও দেখা মিলছে না যানবাহনের।  
সরেজমিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, শিমরাইল, কাঁচপুর সেতু এলাকায় গিয়ে দেখা গেছে, মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকার কারণে পায়ে হেটে গন্তব্যে যাচ্ছেন সাধারণ মানুষজন। 
জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই, প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন জানান, বুধবার সকাল ৭টা থেকে পরিবহন শ্রমিকদের ধর্মঘটের তারণে বন্ধ রয়েছে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল। ঢাকার অংশে যানবাহন প্রবেশ ও এখান থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 


আপনার মন্তব্য