শিরোনাম
প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৯ ১৪:৫৮

শ্রীপুরে অর্ধডজন মামলায় যুবক কারাগারে, এলাকাবাসীর স্বস্তি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে অর্ধডজন মামলায় যুবক কারাগারে, এলাকাবাসীর স্বস্তি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রাম থেকে অর্ধডজন মাদক মামলাসহ বিভিন্ন মামলায় অভিযুক্ত এক যুবককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

গ্রেফতারকৃত ওই যুবক মুলাইদ গ্রামের আব্দুর রাজ্জাক ফকিরের ছেলে শওকত ফকির (৩৫)। ওই যুবককে গ্রেফতারের পর এলাকায় মাদকের ব্যবহার অনেকাংশে কমেছে বলে দাবি করেছেন স্থানীয়রা। 

শ্রীপুর থানা সূত্র জানায়, শওকত ফকিরের বিরুদ্ধে বিভিন্ন সময়ে কমপক্ষে অর্ধডজন মাদক মামলা রয়েছে। এছাড়াও সাধারণ মানুষকে নির্যাতণের অনেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সবশেষ গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ গত ৯ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে তেলিহাটী ইউনিয়নের এমসি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার অপর সহযোগী পালিয়ে গেছে।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত শওকত ফকির নিজে পাইকারী ও খুচরা মূল্যে মাদকদ্রব্য বিক্রির কথা স্বীকার করেছে।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার জানান, গাজীপুর জেলাকে মাদকমুক্ত ঘোষণা করার একটি পরিকল্পনা রয়েছে। মাদকের কোনো অস্তিত্বই গাজীপুরে রাখা হবে না। এর জন্য যা করা দরকার সমাজ ও মানুষের কল্যাণে তাই করা হবে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য