শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:১৫

জামালপুরে তৃতীয় শ্রেণির কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি পালন

জামালপুর প্রতিনিধি

জামালপুরে তৃতীয় শ্রেণির কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি পালন

জামালপুরে জেলা ও উপজেলা প্রশাসনের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতীকরণের দাবিতে দ্বিতীয় ধাপে তৃতীয় দিনের মতো পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) জামালপুর জেলা শাখা।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী জামালপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এই কর্মবিরতি পালন করে বাকাসস। বাকাসস জামালপুর জেলা শাখার সভাপতি শামস উদ্দিনের সভাপতিত্বে কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ-সভাপতি নূরুন্নবী, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আকন্দ, সদস্য আসমাউল আজাদ, খায়রুল ইসলাম, আনিছুর রহমান প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি)-এর কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরন দ্রুত সময়ে মধ্যে করতে হবে এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো। পরে কর্মবিরতির সময়সীমা বাড়ানোসহ বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন বক্তারা। কর্মবিরতিতে জামালপুর জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীরা অংশ নেন।  

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ 


আপনার মন্তব্য