শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ২০:৩৭

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় ইসলামী ঐক্যজোট নেতা আহত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় ইসলামী ঐক্যজোট নেতা আহত
মোস্তফা

নোয়াখালী সুধারামে কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্যকিয়া গ্রামে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় নেতা মোস্তফা বিন হোসাইনকে (৪৫) পিটিয়ে আহত করেছে সস্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। আহত ঐক্যজোট নেতাকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এর আগে বিকেলে নোয়াখালী প্রেস ক্লাব প্রাঙ্গনে এসে হামলার বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন তিনি। 

আহত ঐক্যজোট নেতা মোস্তফা জানান, তার গ্রামের বাড়ী সুধারামের কালাদরাপ ইউনিয়নে হওয়ায় করোনার সময় তিনি বাড়ীতে অবস্থান করছেন। এলাকায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পোস্টার ছাপানোকে কেন্দ্র করে স্থানীয় সস্ত্রাসীরা কয়েক দফায় তার উপর হামলা চালায়। সর্বশেষ মঙ্গলবার সকালে বাড়ী থেকে আসার পথে স্থানীয় রুহুল আমিনের নেতৃত্বে দাউদ হায়দার, কাজী ইউসুফ, ফারুকসহ ৬/৭ জন তার উপর হামলা চালিয়ে মারধর করে এবং তার বসত বাড়ীতে হামলার চেষ্টা করে।

এ ঘটনায় তিনি থানা পুলিশকে বিষয়টি জানিয়েছেন। বর্তমানে তিনি আতংকে আছেন। এ ব্যাপারে জানতে চাইলে কালাদরাপ ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জানান, তিনি বিগত সংসদ নির্বাচনে এমপি পদে নির্বাচন করেন। উনার উপর কে হামলা করবে? তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কোন লোক এ ঘটনায় জড়িত নয়। যারা ঘটনা ঘটিয়েছে তারা তার আত্মীয় স্বজন। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, তার পরিবারের কারো সাথে সর্ম্পক নেই। তবে হামলার কথা অস্বীকার করেন ওসি। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর