শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ০১:০৬
প্রিন্ট করুন printer

নরসিংদীতে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

নরসিংদীর বেলাবতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার জেলার সীমান্তবর্তী এলাকা বেলাবো উপজেলার বাজনাব ইউনিয়নের বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলো-শামিউল ইসলাম (৪) ও লিজা আক্তার (৩)। শামিউল বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকার শাহাদত হোসেনের ছেলে। আর লিজা একই গ্রামের মনির হোসেনের মেয়।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টার দিকে শিশু শামিউল ও লিজা একসঙ্গে খেলতে বাড়ি থেকে বের হয়। খেলতে খেলতে তারা বাড়ির অদূরে পুকুরের দিকে চলে যায়। একপর্যায়ে তারা পুকুরে ডুবে যায়। দীর্ঘ সময় ধরে তাদের খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন।

পরে এদিক-সেদিক খোঁজাখুঁজি শুরু করেন। পরে দুপুরের পর বাড়ির পাশের একটি পুকুর পাড়ে লিজার জুতা পড়ে থাকতে দেখেন তারা। একপর্যায়ে বিকেলে পুকুরে লিজার মৃতদেহ ভেসে ওঠে। এর কিছুক্ষণ পর শামিউলের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে। খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

শামিউল ইসলামের বাবা শাহাদত হোসেন সাংবাদিকদের বলেন, তারা বাড়িতেই খেলছিল। খেলতে খেলতে বাড়ির বাইরে বেরিয়ে যায়। পরে বিকেলে পুকুরে তাদের মৃতদেহ ভেসে আসার খবর পাই।

বাজনাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান বলেন, বিকেলে শিশু দুটির লাশ বাড়িতে আনা হয়। পরে পারিবারিক কবরস্থানে লাশগুলো দাফন করা হয়েছে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর