শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৬:৩০
প্রিন্ট করুন printer

বগুড়ায় সঙ্কটাপন্ন মানুষের মাঝে খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সঙ্কটাপন্ন মানুষের মাঝে খাদ্য বিতরণ
Google News

করোনাকালে কর্মহীন ও সংকটাপন্ন মানুষের জন্য বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন এর উদ্যোগে গঠিত ‘সেবা’র আয়োজনে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। বুধবার সকাল ১১টায় বগুড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের জলেশ্বরীতলায় মানবিক সাহায্য সংগঠন সেবার আয়োজনে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সেবা’র উদ্যোক্তা মঞ্জুরুল আলম মোহন। তার বক্তব্যে বলেন, করোনা কালে ঝুঁকি এড়াতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনাকালে অসহায় মানুষের সহায়তায় নিয়োজিত মানবিক সাহায্য সংগঠন ‘সেবা’। সংকটাপন্ন অসহায় মানুষের জন্য চলমান সহায়তা কর্মসূচি চালিয়ে যেতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

আজকের আয়োজনে জলেশ্বরীতলা এলাকার সংকটাপন্ন পরিবারের অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় ১৪টি খাদ্য উপকরণ সমৃদ্ধ ব্যাগ বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সেবা’র উপদেষ্টা মাসুদার রহমান মাসুদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল, যুবলীগ নেতা আহম্মেদ কবির মিন্টু, সংগ্রাম চন্দ্র দাস, আসাদুজ্জামান সফল, খোকন, সজল, রফিকুল, যুব মহিলা লীগ নেত্রী হিরা, মলি, ছাত্রলীগ নেতা রিয়াল, তানজিম, ইমরান, রাকু, মাহফুজার সহ প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর