শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৬:৫৫
প্রিন্ট করুন printer

চাঁদপুরে মেঘনায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মেঘনায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

চাঁদপুরের হাইমচর উপজেলার কাটাখালি এলাকায় ঝড়ের কবলে পড়ে নৌকাডুবিতে নিখোঁজ জেলে আনোয়ার ঢালীর (৫৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ওই এলাকার তপাদার বাড়ীর সামনে মেঘনা নদীতে আনোয়ার ঢালীর মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশ ও নিহতের স্বজনদের খবর দেয়। পরে নিহতের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

সদর উপজেলার হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা রশিদ ঢালীর ছেলে আনোয়ার ঢালী। ঝড়ের কবলে বেঁচে যাওয়া জেলেরা হলো নৌকার মালিক রব মীর (৬৫), খলিল পাটওয়ারী (৫৫) ও সফিক ছৈয়াল (৫০)।

কাটাখালীর ব্যবসায়ীরা জানান, রবিবার দুপুরে জেলে রব মিয়ার নৌকায় ৪ জন জেলে মেঘনা নদীর বাজাপ্তি চরের পাশে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকা উল্টে যায়। নৌকায় থাকা ৩ জন সাঁতরে উপরে উঠতে সক্ষম হলেও, আনোয়ার ঢালী পানিতে তলিয়ে যায়। প্রায় ২০ ঘন্টা পর তার মরদেহ ওই এলাকায় নদীতে ভেসে উঠে।

হানারচর ইউনিয়নের উত্তর গোবিন্দা এলাকার ইউপি সদস্য মো. বাসার বলেন, মরদেহ ভেসে উঠার খবর জানতে পেরে নিহত আনোয়ার ঢালীর বড় ছেলে শাহজাহান ঢালী কাটাখালি থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। বিষয়টি চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজাকে জানানো হয়েছে। দুপুরে মরদেহ জানাযা শেষে দাফন করা হয়।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, ঘটনাটি আমি অবগত হয়েছি। বিস্তারিত খোঁজ খবর নিচ্ছি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর