১৪ অক্টোবর, ২০২১ ০৫:২৭

বোয়ালমারীতে নারীর গলা কেটে হত্যা, দুই আসামির রিমান্ড মঞ্জুর

বোয়ালমারীতে নারীর গলা কেটে হত্যা, দুই আসামির রিমান্ড মঞ্জুর

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ফরিদপুরের বোয়ালমারীতে তিন সন্তানের জননীকে গলা কেটে হত্যার অভিযোগে সন্দেহভাজন আটক দুই আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন বুধবার (১৩ অক্টোবর) দুপুরে আসামিদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হামিদ উভয়পক্ষের শুনানী শেষে দুই আসামি দেলোয়ার চৌধুরী ও রবিউলের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। 

আদালত সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর দিনের যেকোনো সময় বোয়ালমারী পৌরসভার আধারকোঠা গ্রামের মো. আবুল খায়ের মন্ডলের স্ত্রী নিলুফা ইয়াসমিনকে দুর্বত্তরা গলা কেটে হত্যা করে বাড়ির বাথরুমের সেফটি ট্যাংকের মধ্যে মৃতদেহ ফেলে রাখে। এ ঘটনায় নিহতের ছেলে মো. ইমরান হোসেন (২১) বাদি হয়ে গত রবিবার (৯ অক্টোবর) রাত সোয়া ১১টায় অজ্ঞাতনামা কয়েকজনসহ সন্দেহজনক ছয়জনের নাম উল্লেখ করে বোয়ালমারী থানায় মামলা করেন। 

এর আগে, মঙ্গলবার (১২ অক্টোবর) সন্দেভাজন দুই আসামি দেলোয়ার চৌধুরী ও রবিউলকে আটক করে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করে বোয়ালমারী থানা পুলিশ। এ মামলায় সন্দেহভাজন অপর আসামিরা হলেন জাহিদুল ইসলাম, রাজু, নাহিদ আলম ও মনির।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, আসামিদের আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত উভয়পক্ষের শুনানী শেষে গ্রেফতারকৃত আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া লাশ পাওয়া টয়লেটের ট্যাংকি পানি নিষ্কাশন করে সেখান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি দাঁ, একটি বটি উদ্ধার করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর