৬ ডিসেম্বর, ২০২২ ১৮:০১

রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে জেলার শিল্পকলা একাডেমিতে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে আমন্ত্রিত অতিথিদের নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটির সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ ও সাধারণ সম্পাদক শামিমা আক্তার মুনমুন।

পরে রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এ সময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ ফকির মো. নুরুজ্জামান, রেড ক্রিসেন্ট ইউনিটের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহসীন উদ্দীন বতুসহ অনান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।

সাধারণ সভায় দ্বিতীয় অধিবেশনে ২০২১ সালের বার্ষিক অডিট রিপোর্ট উপস্থাপন ও অনুমোদন, ২০২২ সালের বার্ষিক আয় ব্যায়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন, ২০২৩ সালের বাজেট পেশ করা হয়। বার্ষিক সাধারণ সভায় যুব স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা দেওয়া হয়। সাধারণ সভায় রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর