১০ ডিসেম্বর, ২০২৩ ১৮:৩২

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব ভরুলিয়া এলাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী মো: মিনহাজ আলীকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাতে রাজধানী ঢাকার মুগদা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসেন। রবিবার দুপুরে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মো: মিনহাজ আলী দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মো: মমতাজ আলীর ছেলে।

নিহত গৃহবধূর নাম রাছুমা খাতুন দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার পূর্ব বাজিতপুর এলাকার মো: গোলাম রছুলের মেয়ে। গৃহবধূ রাছুমা খাতুন গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন পূর্ব ভুরুলিয়া এলাকায় ভাড়া বাসায় স্বামীর সঙ্গে বসবাস করতেন।

গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসেন বলেন, গত ৮ ডিসেম্বর  গাজীপুর সিটি করপোরেশনের ভ‚রুলিয়া এলাকায় ভাড়াটিয়া বাসার সামনে সেফটি ট্যাংকির ভেতর থেকে ভিকটিম গার্মেন্টস শ্রমিক রাছুমা খাতুনের (৪২) গলিত লাশ উদ্ধার করে জিএমপির সদর থানা পুলিশ। এ ব্যাপারে পরদিন সদর থানায় নিহত রাছুমা খাতুনের বাবা মো: গোলাম রছুল বাদী হয়ে পলাতক মিনহাজ আলীকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব-১ এর একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাতে প্রধান আসামি আত্মগোপনে থাকা মিনহাজ আলীকে ঢাকার মুগদা থানার মান্ডা বন্ধু বেকারির শেষ মাথা এলাকা থেকে গ্রেফতার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মিনহাজ আলী জানান, পারিবারিক কলহের জের ধরে গত ৬ ডিসেম্বর রাতে ঘুমন্ত স্ত্রী রাছুমা খাতুনের গলায় রশি পেঁচিয়ে টান দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। হত্যার পরে ভিকটিম রাছুমার লাশ বস্তাবন্দি করে বাসার সামনে সেফটি ট্যাংকির ভেতর ফেলে দিয়ে পালিয়ে যান। গ্রেফতার আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর