শিরোনাম
প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০২০ ১০:০৯
আপডেট : ১৯ জানুয়ারি, ২০২০ ১১:২৪

শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে এফআইআর

অনলাইন ডেস্ক

শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে এফআইআর

সড়ক দুর্ঘটনায় গতকাল শনিবার গুরতর আহত হয়েছেন বলিউডের স্বনামধন্য অভিনয়শিল্পী শাবানা আজমি। এ ঘটনায় বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে শাবানা আজমির গাড়ি চালকের বিরুদ্ধে।

কোলাপুর থানা সূত্রে খবর, থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ, বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বাই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি, যার জেরে বড় দুর্ঘটনা ঘটেছে। তদন্তে নেমে গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তবে দুর্ঘটনায় তিনিও জখম হওয়ায় এখনও তা করা যায়নি। পুলিশের দাবি, গাড়ির এয়ারব্যাগ থাকায় খুব বড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে।

শনিবার বিকেল সাড়ে ৩টা নাগাদ অমলেশ যোগেন্দ্র কামাত নামে ওই চালক অভিনেত্রী শাবানা আজমির গাড়ি চালাচ্ছিলেন। পুণে-মুম্বাই এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি চলন্ত ট্রাকে গিয়ে সজোরে ধাক্কা মারে অভিনেত্রীর এসইউভি। তাতেই গুরুতর আহত হন ৬৯ বছরের শাবানা আজমি। একই গাড়িতে ছিলেন তার স্বামী জাভেদ আখতার। তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন। তবে তারও হালকা চোট লেগেছে। আহত হয়েছেন গাড়িচালক নিজেও। ট্রাকটির বেশ ক্ষতি হয়েছে। দ্রুত অভিনেত্রীকে উদ্ধার করে নাভি মুম্বাইয়ের এমজিএমহাসপাতালে ভরতি করা হয়। সন্ধ্যার পর আন্ধেরির কোকিলাবেন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাকে।

হাসপাতাল সূত্রে খবর, শাবানার মাথায় এবং ঘাড়ে চোট লেগেছে। সেইসঙ্গে শিরদাঁড়াও কিছুটা জখম হয়েছে। এক্স রে, সোনোগ্রাফি, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা তার আঘাত সম্পর্ক বিস্তারিত জানিয়েছেন। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও, পর্যবেক্ষণে রাখা হয়েছে শাবানা আজমিকে। তবে তার শরীরের অন্যত্র চোট-আঘাত আছে কি না, তা জানতে আরও বেশ কয়েকটি পরীক্ষা করাতে হবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য