২৭ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২১

অসফল কিছু মানুষ ব্যাচেলর পয়েন্ট টিমের পেছনে লেগেছে : শখ

অনলাইন ডেস্ক

অসফল কিছু মানুষ ব্যাচেলর পয়েন্ট টিমের পেছনে লেগেছে : শখ

আগের তিন সিজনের মতো চতুর্থ সিজনও সাড়া ফেলেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর। নির্মাতা কাজল আরেফিন অমির মুন্সিয়ানায় সাফল্যের ধারাবাহিকতায় প্রত্যেকটি পর্ব দর্শক জনপ্রিয়তা পাচ্ছে। তবে সম্প্রতি প্রচারিত কয়েকটি পর্বের কিছু সংলাপ নিয়ে সমালোচনা তৈরি হয়েছে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করেছেন কেউ কেউ। পরে দুঃখ প্রকাশের পাশাপাশি পর্বগুলো ‘প্রাইভেট’ করা হয় এবং সমালোচনার জবাব দেন কাজল আরেফিন অমি।

অমি বলেন, যারা নিয়মিত দর্শক, ‘যাদের জন্য আমি নাটক বানাই তারা কিন্তু ঠিকই পছন্দ করেছে। আমি যখন বুঝবো আমার দর্শকরা পছন্দ করছে না অবশ্যই সেটা আমি করবো না।’ তিনি আরও বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট কোন বয়সের দর্শকরা দেখবেন, তা শুরুতেই ডিসক্লেইমার দেওয়া থাকে। বলা থাকে, এটি অ্যাডাল্ট কনটেন্ট এবং গল্পের প্রয়োজনে কিছু কিছু জায়গায় আপত্তিকর শব্দ ব্যবহার হবে। যদি কেউ অল্পতে বিব্রত হয়ে থাকেন, তাহলে দেখা থেকে বিরত থাকুন। এর পরও যদি কেউ তার পরিবার ও বাচ্চাদের নিয়ে নাটকটি দেখেন, তাহলে তার নিজের দায়িত্বে দেখবেন। ’

অমির ভাষ্য, “ব্যাচেলর পয়েন্ট’ যখন থেকে জনপ্রিয় হয়েছে তখন থেকেই গুটিকতক মানুষ এর পেছনে লেগেছে। তবে সেসব নিয়ে মাথাও ঘামাতে চান না তিনি। এই নাটক তিনি শিক্ষা দেওয়ার জন্য নয়, নিছক বিনোদনের জন্যই বানাচ্ছেন।” অমির কথার সঙ্গে একই সুরে কথা বললেন আনিকা কবির শখ। তিনিও বলছেন, কিছু মানুষ কাজল আরেফিন অমিসহ ‘ব্যাচেলর পয়েন্ট’ টিমের পেছনে লাগছে।

মূলত  ‘ব্যাচেলর পয়েন্ট’ নিয়ে অভিনেত্রী তাসনুভা এলভিনের এক ফেসবুকে পোস্টের কমেন্টে এমনটাই মন্তব্য করেন শখ। এই অভিনেত্রী লিখেন, ব্যাচেলর পয়েন্ট অনেক জোস। যার কারণে কিছু মানুষ কাজল আরেফিন অমি ভাইয়াসহ পুরো টিমের পেছনে লাগছে। আসলে যাদের কাজ থাকে না তাদের মানুষের সাকসেস দেখলে জ্বলে যায়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর