১১ ফেব্রুয়ারি, ২০২৪ ০৮:৫৩

গেরুয়া শিবিরের হয়ে মাঠে নামবেন? জবাবে যা বললেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

গেরুয়া শিবিরের হয়ে মাঠে নামবেন? জবাবে যা বললেন কঙ্গনা

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত, বলিউড হিসেবে কুইন খ্যাত তিনি। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক স্পষ্টভাষী এই অভিনেত্রী। আর এ কারণে রিল থেকে রিয়েল লাইফে বেশি আলোচিত তিনি।

বিভিন্ন সময় প্রকাশ্যে বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পক্ষে অবস্থান নিয়ে বক্তব্য দিয়েছেন কঙ্গনা। ভারতের বিভিন্ন জাতীয় ইস্যু নিয়েও মন্তব্য করে সব সময়ই আলোচনায় থাকেন তিনি।

কয়েক বছর ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে- রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা। কিন্তু গেরুয়া শিবিরের স্বঘোষিত সমর্থক হয়েও এখনও পর্যন্ত রাজনীতির ময়দানে তাকে সক্রিয়ভাবে দেখা যায়নি। সামাজিক মাধ্যমে তার রাজনৈতিক সচেতনতার বহিঃপ্রকাশ দেখা যায়।

এদিকে গত বছরের নভেম্বরে অযোধ্যায় গিয়ে কঙ্গনা জানিয়েছিলেন ‘কৃষ্ণের আশীর্বাদ থাকলে লোকসভায় লড়ব’।

সম্প্রতি ‘রাজাকার: সাইলেন্ট জেনোসাইড অব হায়দরাবাদ’ সিনেমার ট্রেলার লঞ্চে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাউত। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। এ সময় রাজনীতি নিয়ে সরাসরি কিছু না বললেও বার্তা দিয়ে রেখেছেন এই অভিনেত্রী।

তিনি বলেন, “আমি ইমার্জেন্সি নামে একটা সিনেমা করেছি মাত্র। আর সেই ছবিটা দেখার পর আমার মনে হয় না কেউ আমাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইবেন।”

২০২০ সালে বিএমসি’র সঙ্গে আইনি জটিলতার পরই মোদী সরকারের পক্ষ থেকে ওয়াই-প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন কঙ্গনা। একাধিকবার জনসমক্ষে বিজেপির হয়ে বড় গলায় কথা বলতে দেখা গেছে তাকে। সম্প্রতি নরেন্দ্র মোদীকে ‘আধুনিক ভারতের বিশ্বকর্মা’ বলেও প্রশংসা করেছেন তিনি। রামমন্দির উদ্বোধনের সময়ও সেখানে উপস্থিত ছিলেন কঙ্গনা।

বিডি প্রতিদিন/আজাদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর