২০ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৪৪

বিনা টিকিটে ‘মুজিব : এক জাতির রূপকার’ চলচ্চিত্র প্রদর্শন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিনা টিকিটে ‘মুজিব : এক জাতির রূপকার’ চলচ্চিত্র প্রদর্শন

সংগৃহীত ছবি

গত ১৭ ফেব্রুয়ারি থেকে ‘মুজিব : একজাতিররূপকার’ চলচ্চিত্র বিনা টিকিটে প্রদর্শনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সংগ্রামী জীবনের বাস্তব চিত্র সাধারণ দর্শক ও ভবিষ্যত প্রজন্মের কাছে তুলে ধরার জন্য আগামী ৭ মার্চ পর্যন্ত রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলায় এই চলচ্চিত্র প্রদর্শিত হবে।

জেলা তথ্য অফিস সূত্রে জানা গেছে, ইতোমধ্যে গাইবান্ধা সদরে ১৭ ফেব্রুয়ারি, সাদুল্লাপুরে ১৮ ও রংপুর সদরে ১৯ ফেব্রুয়ারি চলচ্চিত্রটি প্রদর্শিত হয়েছে। ২০ ফেব্রুয়ারি রংপুরের গংগাচড়ায়, ২১ তারিখ তারাগঞ্জে, ২২ তারিখ বদরগঞ্জে, ২৩ তারিখ মিঠাপুকুরে, ২৪ তারিখ পীরগঞ্জে, ২৫ তারিখ দিনাজপুর সদরে, ২৬ তারিখ নবাবগঞ্জে, ২৭ ঠাকুরগাঁও সদরে, ২৮ তারিখ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে, ২৯ ফেব্রুয়ারি পঞ্চগড় সদরে, ১ মার্চ দেবীগঞ্জে, ২ মার্চ নীলফামারী সদরে, ৩ মার্চ সৈয়দপুরে , ৪ মার্চ লালমনিরহাট সদরে, ৫মার্চ কালীগঞ্জে, ৬ মার্চ কুড়িগ্রাম সদরে এবং ৭ মার্চ নাগেশ্বরীতে চলচ্চিত্রটি বিনা টিকিটে প্রদর্শিত হবে।

উল্লেখ্য, বাংলাদেশ সরকার ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবনী নিয়ে নির্মিত ‘মুজিব : এক জাতির রূপকার’ চলচ্চিত্রটি গত বছরের ১৩ই অক্টোবর মুক্তি পায়। এ চলচ্চিত্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর রাজনৈতিক ও ব্যক্তি জীবনকে ফুটিয়ে তোলা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর