শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০২:৩৬

বসন্তবরণে বের হয়ে ট্রাকে পিষ্ট মেডিকেল ছাত্রী

আরও এক মেডিকেল ছাত্রসহ সড়কে প্রাণ গেল আটজনের

প্রতিদিন ডেস্ক

বসন্তবরণে বের হয়ে ট্রাকে পিষ্ট মেডিকেল ছাত্রী
গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত মেডিকেল শিক্ষার্থী তনিজা ও আরিফুল ইসলাম আকাশ

সড়কে গতকাল প্রাণ ঝরেছে আটজনের। দেশের বিভিন্ন স্থানে এ দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

খুলনা : সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলাম আকাশ (২৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি খুলনা মেডিকেল কলেজের  পঞ্চম বর্ষের (কে-২৪) ছাত্র।  গতকাল সকালে নগরীর লবণচরা থানার গেট সংলগ্ন রূপসা সেতু বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। আকাশ নগরীর মুজগুন্নী এলাকায় নিজেদের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে বরিশালে তার বাবার কর্মস্থলে যাচ্ছিলেন। লবণচরা থানার গেটের অদূরে মোটরসাইকেল দুর্ঘটনায় ওই ছাত্র গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

ফেনী : ফেনীতে বাস ও হিউম্যান হলারের সংঘর্ষে তিনজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। গতকাল বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, লেমুয়াগামী একটি হিউম্যান হলার (উপকূল পরিবহন) মহাসড়কের ওই স্থানে পৌঁছালে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে হিউম্যান হলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। নিহতদের মধ্যে লেমুয়া এলাকার মুক্তিযোদ্ধা আবদুস সোবহান রয়েছেন। অন্য দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

রাঙামাটি : রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনায় এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার নাম জিনিয়াস তালুকদার (২৬)। তিনি রাঙামাটি শহরের সুখী নীলগঞ্জ এলাকার নবারণ তালুকদারের ছেলে। গতকাল দুপুরে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের রুইলুই পাড়ায় এ ঘটনা ঘটে।

গাজীপুর : গাজীপুরে বাসচাপায় মো. আবুল হোসেন (৫০) নামে বাংলাদেশ বিমানের লোডার ট্রাফিক সহকারী নিহত হয়েছেন। নিহতের বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায়। গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, বিমানের গাড়িতে করে আবুল হোসেন প্রতিদিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার কর্মস্থলে যেতেন। অফিসের গাড়ি মিস করায় আবুল হোসেন বাসে যাওয়ার জন্য গতকাল ভোর সোয়া ৬টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকার গাছা রোডের মাথা এলাকা দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির ঢাকাগামী একটি অজ্ঞাত যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পাবনা : পাবনা মেডিকেল কলেজের ৩য় বর্ষের এক শিক্ষার্থী ট্রাকচাপায় নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় পাবনা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন মহেন্দ্রপুরে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী রাজশাহী জেলার লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার শাম্মাক হায়দারের মেয়ে তানিজা হায়দার। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) জালাল উদ্দিন সহপাঠীদের বরাত দিয়ে জানান, বাঙালির চিরন্তন উৎসব বসন্তবরণ উপলক্ষে বন্ধুর সঙ্গে বাইকে ঘুরতে বের হন বিকালে, ঘুরে বাসায় ফেরার পথে বাস টার্মিনাল এলাকায় এলে এক ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন তানিজা। এ সময় পেছন দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক তার ওপর দিয়ে চলে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

কুমিল্লা : কুমিল্লায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে বৈশাখী পাল (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় তার কোলে থাকা ১৪ মাস বয়সী মেয়ে সন্তান প্রেরণা চন্দ্র পাল অক্ষত রয়েছে। বৈশাখী পাল জেলার বুড়িচং উপজেলার রামপুর গ্রামের আমেরিকা প্রবাসী মানিক চন্দ্র পালের স্ত্রী। ওই দুর্ঘটনায় লেগুনার আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ১৪ মাস বয়সী প্রেরণা চন্দ্র পাল এখনো জানে না তার মা বেঁচে নেই।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর