মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

বাড়ি থেকে ডেকে কৃষক লীগ নেতাকে গুলি করে হত্যা

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় ইউনিয়ন কৃষক লীগ সাধারণ সম্পাদক সরওয়ার কামালকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ঘোনারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সরওয়ার কামাল ডুলাহাজারা ইউনিয়নের মিঠাছড়ির সৈয়দ নূরের ছেলে। তিনি ঘোনারপাড়ায় শ্বশুরবাড়িতে পরিবার নিয়ে থাকতেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী জানান, রবিবার দিবাগত রাতে ঘোনারপাড়ায় ১০-১২ জনের একটি দল সরওয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. মহিউদ্দিন বলেন, ‘খবর পেয়ে রাত ৩টার দিকে বাড়ি গিয়ে উঠানে সরওয়ার কামালের গুলিবিদ্ধ লাশ দেখতে পাই। এ সময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না।’

তিনি আরও বলেন, রাতে মুখোশপরা চার-পাঁচ জন দুর্বৃত্ত সরওয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি চালিয়ে হত্যা করেছে বলে তার শ্যালক মো. সাদেক জানিয়েছেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একটি টিম মাঠে কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে জড়িতদের গ্রেফতার করা হবে।

সর্বশেষ খবর