Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ১৩:৪০

২০২০ সালেও প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন ট্রাম্প, প্রচারণা শুরু

অনলাইন ডেস্ক

২০২০ সালেও প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন ট্রাম্প, প্রচারণা শুরু

২০২০ সালে আবারও মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কথা আগেই জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। এবার আনুষ্ঠানিক প্রচারণাও শুরু করলেন এই রিপাবলিকান। মঙ্গলবার রাতে ফ্লোরিডায় সেই নির্বাচনী প্রচারণায় উপস্থিত হয়ে আরও চার বছরের জন্য তার দলকে সমর্থনের আহ্বান জানিয়েছেন তিনি। হাজার হাজার সমর্থকের অংশগ্রহণে নির্বাচনী প্রচারণায় ফ্লোরিডাকে নিজের দ্বিতীয় বাড়ি বলে উল্লেখ করেন মার্কিন প্রেসিডেন্ট। খবর বিবিসির

এর আগে, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিয়েছিলেন ট্রাম্প। সে সময় নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ফার্স্ট লেডি ও ডেমোক্রেটিক পার্টির হিলারি ক্লিনটনকে পরাজিত করে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন এই রিপাবলিকান প্রার্থী।

মঙ্গলবার রাতে অরল্যান্ডোর নির্বাচনী প্রচারণায় স্ত্রী মেলানিয়াকে নিয়ে স্টেজে উঠেন ট্রাম্প। সমাবেশে ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সও বক্তব্য দেন।

ডেমোক্রেট দলকে আক্রমণ করেই প্রথম দিনের নির্বাচনী প্রচারণা চালিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি বলেন, ডেমোক্রেটরা দেশকে বিভক্ত করার চেষ্টা করছে। আর আমরা আমেরিকাকে আবারও অসাধারণ করতে যাচ্ছি। যতদিন পর্যন্ত আপনারা এই দলকে সমর্থন দিয়ে যাবেন, আমরা অসাধারণভাবে এগিয়ে যাব। 

বিডি-প্রতিদিন/১৯ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য