শিরোনাম
১ জুলাই, ২০২১ ০৯:০০

জীবন বাজি রেখে যেভাবে দুই শিশুর প্রাণ বাঁচাল পুলিশ! (ভিডিও)

অনলাইন ডেস্ক

জীবন বাজি রেখে যেভাবে দুই শিশুর প্রাণ বাঁচাল পুলিশ! (ভিডিও)

নিজের জীবন বাজি রেখে দুই শিশুর প্রাণ বাঁচিয়েছেন এক পুলিশ কর্মকর্তা। ঘটনার ভিডিওতে দেখা গেছে, নিজের দুই বাহুতে দুই শিশুকে ধরে আগুনের মধ্যে থেকে বের হচ্ছেন ওই পুলিশ কর্মকর্তা। ব্রিটেনভিত্তিক জাতীয় ট্যাবলয়েড পত্রিকা 'দ্য সান' এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে

নিঃসন্দেহে একজন পুলিশ কর্মকর্তার জীবন ভীষণ রোমাঞ্চকর। প্রতিদিন নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়। প্রয়োজনে রাখতে হয় জীবন বাজি। তেমনি আগুনের ভেতর থেকে জীবন বাজি রেখে দুই শিশুর প্রাণ বাঁচিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

উপর থেকে তোলা এক ভিডিওতে দেখা গেছে, এক পুলিশ কর্মকর্তা শিশু দু'জনকে ধরে স্টেশনের সিঁড়ি দিয়ে দ্রুত নিচে নামছেন। পেছনেই রয়েছে জ্বলন্ত অগ্নিকুণ্ড। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নাম না-জানা ওই পুলিশ কর্মকর্তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা।

লন্ডনের এলিফ্যান্ট এন্ড ক্যাসেল ট্রেন স্টেশনে সোমবার স্থানীয় সময় দুপুরে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে দমকল বাহিনীর একশ’র বেশী কর্মী গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। তবে পুলিশ ধারণা করছে, অগ্নিকাণ্ডের সঙ্গে কোনো নাশকতার সংশ্লিষ্টতা নেই। অগ্নিকাণ্ডের কারণে রেল সেবা সাময়িক সময়ের জন্য বন্ধ ঘোষণা করেছিল কর্তৃপক্ষ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর