১৩ মার্চ, ২০২৩ ১০:১৪

মন্ত্রীর ওজনের সমপরিমাণ মিষ্টি বিতরণ ত্রিপুরায়!

দীপক দেবনাথ, কলকাতা

মন্ত্রীর ওজনের সমপরিমাণ মিষ্টি বিতরণ ত্রিপুরায়!

বিকাশ দেববর্মা

দাঁড়িপাল্লায় উঠলেন মন্ত্রী! মন্ত্রীকে দাঁড়িপাল্লার একদিকে বসিয়ে সমপরিমাণ মিষ্টি দেওয়া হল অন্য বাটখারায়। এরপর মন্ত্রীর ওজনের সমপরিমাণ মিষ্টি বিতরণ করা হল গোটা এলাকায়। এভাবেই অভিনব সংবর্ধনা দেওয়া হলো ভারতের ত্রিপুরার মন্ত্রীকে!

সম্প্রতি উত্তর-পূর্ব ভারতের রাজ্য ত্রিপুরায় বিধানসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে দ্বিতীয়বার সরকারে আসে বিজেপি। এরপর বুধবার ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথগ্রহণ করেন রাজ্যের উপজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা। আর সেই থেকেই নিজের বিধানসভা এলাকার বিভিন্ন প্রান্তে প্রায় প্রতিদিন সংবর্ধনায় ভাসছেন মন্ত্রী। ইতিমধ্যে মন্ত্রীকে নিয়ে ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে বিজয় উৎসব সম্পন্ন হয়েছে। রাজ্যের বিভিন্ন জায়গায় নবনির্বাচিত বিধায়ক সহ মন্ত্রীদের সংবর্ধনা চলছে বেশ সাড়া জাগিয়ে। তবে সবকিছুকে ছাপিয়ে মন্ত্রী বিকাশ দেববর্মার এই সংবর্ধনা অনুষ্ঠান রীতিমত সংবাদের শিরোনামে। 

রবিবার অত্যন্ত অভিনব পদ্ধতিতে তাকে সংবর্ধিত করা হলো। এদিন নিজের বিধানসভা এলাকার অন্তর্গত খাসিয়ামঙ্গল বাজারে স্থানীয় কর্মকর্তাদের সাথে দেখা করতে যান মন্ত্রী বিকাশ দেববর্মা। স্থানীয় স্তরের কর্মকর্তারা বিকাশ দেববর্মাকে সংবর্ধনা জানাতে গিয়ে মন্ত্রীকে বাজারের ওজন পরিমাপক দাঁড়িপাল্লায় বসিয়ে দেন। এরপর মন্ত্রীর সম ওজনের (৭৪ কেজি) লাড্ডু সংশ্লিষ্ট বাজারসহ গোটা এলাকার সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয় শুভেচ্ছা স্মারক হিসেবে। 

গোটা বিষয়টা নিয়ে সাধারণ বিজেপি কর্মকর্তা, উপস্থিত নেতৃত্বসহ সমস্ত শ্রেণি-পেশার মানুষের মধ্যে দারুণ উদ্দীপনা তৈরি হয়। এদিকে এই বিষয় নিয়ে নিজেও অত্যন্ত রোমাঞ্চিত অনুভব করেন উপজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর