Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ২১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ আগস্ট, ২০১৯ ২৩:৫৩

উৎসব-স্লোগানে মনোনয়ন ফরম জমা ছাত্রদল নেতাদের

নিজস্ব প্রতিবেদক

উৎসব-স্লোগানে মনোনয়ন ফরম জমা ছাত্রদল নেতাদের

ছাত্রদলের কাউন্সিলকে ঘিরে সরগরম রাজধানীর নয়াপল্টন এলাকা। গতকাল ছিল সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের মনোনয়ন জমা  দেওয়ার শেষ দিন। সকাল থেকেই প্রার্থীরা শোডাউন করে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যান। এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও    ছাত্রদলের কাউন্সিল সফল করার লক্ষ্যে বিভিন্ন স্লোগান দেন তারা। গতকাল দুপুর পর্যন্ত ২২ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন। সভাপতি পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আল মেহেদী তালুকদার, কাজী রওনক শ্রাবণ, আসাদুল আলম টিটু, সাজিদ হাসান বাবু, মশিউর রহমান রনি প্রমুখ।

অন্যদিকে-সাধারণ সম্পাদক পদে তানজিল হাসান, আমিনুর রহমান আমিন, কারীমুল হাই নাঈম, সাঈফ মোহাম্মদ জুয়েল, শাহনেওয়াজ, নাদিয়া পাঠান পাপন, ডালিয়া রহমান প্রমুখ মনোনয়নপত্র ফরম জমা দেন।

ঘোষিত তফসিল অনুযায়ী- ১৭ ও ১৮ আগস্ট সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়নপত্র বিতরণ, ফরম জমা দেওয়ার তারিখ ১৯ ও ২০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহারের শেষ ৩১ আগস্ট। ২২ থেকে ২৬ আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই। ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ। এরপর ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচারণা চালাতে পারবেন। ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে। এর মাধ্যমে কাউন্সিলরদের ভোটে ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।


আপনার মন্তব্য