রবিবার, ১১ জুলাই, ২০২১ ০০:০০ টা

অটোরিকশার চার্জার বিস্ফোরণ স্বামী-স্ত্রীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীর চরে অটোরিকশার ব্যাটারি চার্জ দেওয়ার সময় চার্জার বিস্ফোরণে পুড়ে মারা গেছেন স্বামী-স্ত্রী আবদুুল মতিন (৪০) ও ইয়াসমিন আক্তার (৩৫)। শুক্রবার এ ঘটনা ঘটে।

হাসপাতালসূত্র জানান, গতকাল সকাল সাড়ে ৭টায় মতিন এবং আগের দিন রাত ৮টায় ইয়াসমিন মারা যান। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তারা চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা জানান, মতিনের শরীরের ৯২ আর ইয়াসমিনের ৯৫ শতাংশ পুড়ে ছিল। তাদের দুই সন্তান বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইনস্টিটিউটের এইচডিইউতে চিকিৎসাধীন। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, কামরাঙ্গীর চরের বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধাবস্থায় বার্ন ইনস্টিটিউটটে আসেন। এর মধ্যে মতিন ও ইয়াসমিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বর্তমানে এ দম্পতির দুই মেয়ে এইচডিইউতে চিকিৎসাধীন। নয় বছরের মায়েশার শরীরের ৪২ আর পাঁচ বছরের আয়েশার শরীরের ৪৬ শতাংশ পুড়ে গেছে। এ ছাড়া আবুল খায়ের রায়হান (২৫) নামে আরও একজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তার শরীরের ১৮ শতাংশ পুড়ে ছিল।

ইয়াসমিনের বড় ভাই মনজুর আহমেদ জানান, দুই মেয়েকে নিয়ে বোন ও বোনজামাই তাদের বাসায় থাকতেন। মতিন একটি ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন, যেটি বাসায় চার্জ দেওয়া হতো। ওটি চার্জ দেওয়ার সময় চার্জার বিস্ফোরণ ঘটলে তারা দগ্ধ হন। দুজনের লাশ আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

সর্বশেষ খবর