২৬ জানুয়ারি, ২০২০ ০২:২৩

মুজিববর্ষে সমাজকে মাদকমুক্ত করার দায়িত্ব নেবে ছাত্রলীগ : পলক

নাটোর প্রতিনিধি:

মুজিববর্ষে সমাজকে মাদকমুক্ত করার দায়িত্ব নেবে ছাত্রলীগ : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, মুজিববর্ষে সমাজ ও দেশকে মাদক, ইভটিজিং মুক্ত করার দায়িত্ব নেবে ছাত্রলীগ। মুজিদের আর্দশে গড়া সংগঠনের প্রতিটি নেতাকর্মী দেশ গড়ার একজন দক্ষ কারিগর হিসাবে কাজ করবে। 

তিনি শনিবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নাটোরের সিংড়ায় সাবেক-বতর্মান ছাত্রনেতাদের পুনর্মিলনী ও ছাত্র গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
 
শনিবার বিকালে এই মিলনমেলার আয়োজন করে সিংড়া উপজেলা, পৌর, গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ।
এ উপলক্ষ্যে বিকালে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। পরে কোর্ট মাঠে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ ১৩৪ জন সাবেক ছাত্রলীগ নেতাকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ভিপি জুয়েল প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর