শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২১ ১২:৫৬
আপডেট : ৩১ মার্চ, ২০২১ ১৪:৩৬
প্রিন্ট করুন printer

দুই বছর ধরে বাবার বাড়িতে বউ, হতাশ হয়ে ৫০ ফুট গাছে স্বামী!

অনলাইন ডেস্ক

দুই বছর ধরে বাবার বাড়িতে বউ, হতাশ হয়ে ৫০ ফুট গাছে স্বামী!

বউ বাবার বাড়িতে গেছে, আর স্বামী তাই বেশ আনন্দের সঙ্গে যা খুশি তাই করছে, এমন নানান মজাদার মিম ভিডিও বা ছোট কৌতুক মেসেজ ইন্টারনেটে প্রায়ই ঘুরতে দেখা যায়। কিন্তু বউ বাবার বাড়ি চলে গেছে বলে ৫০ ফুট উঁচু গাছে স্বামী উঠে বসেছেন! এমন কাণ্ড ঘটিয়েছেন ভারতের রাজস্থানের এক যুবক।

জানা গেছে, তার বউ বাবার বাড়িতে গিয়ে গত ২ বছর ধরে সেখানেই থাকছিল। এরপর ক্ষোভে ও হতাশায় যুবক উঠে পড়লেন একটি গাছের ৫০ ফুট উঁচুতে। তার গাছে ওঠার খবর ছড়িয়ে পড়তেই গাছের নীচে প্রচুর মানুষ ভিড় জমান। খবর দেওয়া হয় পুলিশেও। পুলিশ এলে তাকে বুঝিয়ে নীচে নামানো হয়। এরপর ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

মঙ্গলবার রাজস্থানের ধোলপুর জেলার ভাদোরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তার অশ্বত্থ গাছে ওঠার খবর চারিদিকে ছড়িয়ে পড়তেই ছোট্ট গ্রামে একেবারে আলোড়ন পড়ে যায়। কেউ তাকে বুঝিয়ে নামানোর চেষ্টা করে, কেউ আবার সহানুভূতি পূর্ণ কথাও বলেন। পরে খবর দেওয়া হয় পুলিশকে।

পুলিশ এলে তাৎক্ষণিখ ব্যবস্থা নেওয়ার কাজ শুরু হয়। একদল লোক ওই যুবককে বোঝানোর চেষ্টা করতে থাকে। অন্যদিকে প্রশাসনের অপর টিম সিঁড়িসহ ক্রেন নিয়ে আসে। এছাড়া যে কোনও অপ্রীতিকর পরিস্থিতি যাতে না ঘটে সেজন্য গাছের চারিদিকে গদিও পেতে দেওয়া হয়। যদিও সবশেষে অনেক বোঝানোর পরে নীচে নেমে আসেন ওই যুবক।

জানা গেছে, ওই যুবকের নাম লোররাম ভদোরিয়া। তার স্ত্রীর নাম সংগীতা বালা। সে গত দুই বছর ধরে তার বাপের বাড়িতেই থাকছে। আর এই ব্যাপারেই কোনো উপায় না পেয়ে এই কাণ্ড ঘটান ওই যুবক।

যুবকের দাবি, তার শ্বশুর বাড়ির লোকেরা তার স্ত্রীকে ভুলিয়ে নিয়ে গিয়ে এখন আর আসতে দিচ্ছে না। সে এই ব্যাপারে আগে পুলিশের দ্বারস্থও হয়েছিল বলে খবর। কিন্তু কোনো আশাই তিনি পাননি। ফিরে আসেনি তার বউ। আর তাই ক্ষোভে ও হতাশায় শেষমেশ ৫০ ফুট উঁচু গাছে চড়লেন ওই যুবক।

সূত্র: কলকাতা২৪*৭।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর