১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৬

জাবিতে বিসিএস অফিসার্স ফোরামের অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন প্রদান

নিজস্ব প্রতিবেদক

জাবিতে বিসিএস অফিসার্স ফোরামের অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন প্রদান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিসিএস অফিসার্স ফোরামের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য ২টি আধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর (করোনা চিকিৎসার জন্য) প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার বিকেল ৪টায় একটি অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে এবং মেডিকেল সেন্টার ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে মেডিকেল সেন্টার প্রাঙ্গণে এই মেশিনসমূহ হস্তান্তর করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের সহসভাপতি শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাহিয়াত হোসেন, ফোরাম সাধারণ সম্পাদক ডিএমপির ডিবির ডিসি মো. আ. আহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব ফাতেমা তুল জান্নাত ও ফোরামের অন্যান্য নেতৃবন্দ।

বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান, ও প্রধান মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান এবং নাভানা গ্রুপের এ জি এম আফজাল নাজিম ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলামের পক্ষে ফোরামের নিকট হতে মেশিনসমূহ বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান ও প্রধান মেডিকেল কর্মকর্তা ডা. মো. শামছুর রহমান এবং নাভানা গ্রুপের এ জি এম আফজাল নাজিম ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উপস্থিত নাভানা গ্রুপ কর্মকর্তাবৃন্দ আগামীতেও বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের জন্য সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর