৪ ডিসেম্বর, ২০২২ ০০:০২

যুবদল সভাপতি টুকু আটক

নিজস্ব প্রতিবেদক

যুবদল সভাপতি টুকু আটক

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু

রাজশাহীতে অনুষ্ঠিত বিএনপির গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে সাভারের আমিনবাজার থেকে জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় টুকুর সাথে থাকা যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সাবেক সহসভাপতি জাভেদ হাসান স্বাধীন এবং টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকেও আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। অন্যদিকে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’র সামনে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে। রাস্তায় দুই দিকে দেওয়া হয়েছে ব্যারিকেড। 

গোয়েন্দা পুলিশের হাতে টুকুর আটকের বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সাংবাদিকদের বলেন, সরকার আমাদের ১০ ডিসেম্বরের গণসমাবেশকে কেন্দ্র করে উম্মাদ ও হিংস্র হয়ে গেছে। এই সরকারের অত্যাচার এবং অবিচার এমন পর্যায়ে চলে গেছে তা থেকে দেশবাসীকে মুক্ত করতে হলে প্রয়োজন একটি গণঅভ্যুথান। রিজভী আহমেদ অবিলম্বে টুকুসহ গ্রেফতারকৃত নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

খালেদা জিয়ার বাসার সামনে পুলিশি ব্যারিকেড ও চেকপোস্ট: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ‘ফিরোজা’র সামনে পুলিশি চেকপোস্ট বসানো হয়েছে। গতরাতে এই চেকপোস্ট বসানো হয়। ব্যারিকেড বসানো হয়েছে বাসার সামনের দুই পাশের রাস্তায়। বেশকিছু সংখ্যক পুলিশ সদস্য সেখানে  মোতায়েন করা হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর