সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

কাউন্সিলরের বাড়িতে গৃহবধূর লাশ

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন মজুমদারের বাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূর নাম সিনথিয়া আক্তার (৩০)। শনিবার রাতে কদমতলীর জনতাবাগের ১৭০৪ নম্বর কাউন্সিলরের বাড়ির চতুর্থ তলায় তার লাশ পাওয়া যায়।

পুলিশ বলছে, সিনথিয়ার গলায় ও গালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। স্বজনরা বলছে, মারধরের পর শ্বাসরোধে সিনথিয়াকে হত্যা করা হয়েছে। ঘটনার পর তার স্বামী নুর মোহাম্মদ ভূঁইয়া তুহিনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা হয়েছে। জানা গেছে, সিনথিয়ার বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার আরজিপাড়ায়। তিনি স্বামী তুহিনের সঙ্গে পাঁচতলা বাড়িটির চতুর্থ তলায় থাকতেন। তুহিন গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটে মোবাইল এক্সেসরিজ ব্যবসা করেন। ওই দম্পতির কোনো সন্তান নেই। সিনথিয়ার ভগ্নিপতি আবদুস সালাম হাওলাদার জানান, ১০ বছর আগে ফুফাতো ভাই তুহিনের সঙ্গে সিনথিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তুহিন প্রায়ই স্ত্রীকে মারধর করত। নির্যাতনের কারণে একাধিকবার সিনথিয়া বাবার বাড়ি চলে আসে। পরে দেনদরবার করে আবার তাকে নিয়ে যেত। শনিবার রাত ১১টার দিকে তুহিন ফোন দিয়ে সিনথিয়ার মৃত্যুর কথা তাকে জানায়। তবে কীভাবে মারা গেছে সেটি বলেনি তুহিন। পরে তিনি বাসায় গিয়ে সিনথিয়ার লাশ দেখতে পান। তার শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান। মারধরের পর স্বামী তুহিনই তাকে শ্বাসরোধে হত্যা করেছে। কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, ডিএসসিসির ৬০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারের বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন ওই দম্পতি। আর কাউন্সিলর থাকেন বাসার দ্বিতীয় তলায়। মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যাই।

পরে বিছানার ওপর থেকে সিনথিয়ার লাশ উদ্ধার করা হয়। সিনথিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি হত্যাকান্ড হতে পারে। প্রকৃত ঘটনা জানতে স্বামী তুহিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর