সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

প্রেমিককে ভিডিও কলে রেখে ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রেমিককে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বরিশালের রহমতপুর কৃষি কলেজের চতুর্থ সেমিস্টারের ছাত্রী কেয়া আক্তার রত্না (২০)। শনিবার দিবাগত রাত ৩টার দিকে কলেজের ছাত্রী নিবাসের ৩০৪ নম্বর কক্ষে ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। এ ঘটনায় প্রেমিক ও সহপাঠী অন্তর আলীকে নগরীর বিমানবন্দর থানা পুলিশ গ্রেফতার করেছে। রত্না পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছোট ডাকুয়া গ্রামের বশির মিয়ার মেয়ে। প্রেমিক অন্তর আলী গাজীপুর সদরের হাতিয়া গ্রামের রাজু আহমেদের ছেলে। কৃষি কলেজের ছাত্রী নিবাস তত্ত্বাবধায়ক যুথিকা পাল জানান, শনিবার রাত ৩টার দিকে ছাত্রী নিবাসের অন্য ছাত্রীরা মুঠোফোনে রত্নার আত্মহত্যার বিষয়টি তাকে জানায়। ছাত্রী নিবাসে গিয়ে পুলিশ খবর দেন। পুলিশ কক্ষের দরজা ভেঙে ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। গতকাল সকাল ৮টার দিকে পুলিশ তার লাশ মর্গে পাঠায়। যুথিকা পাল আরও জানান, অন্তর আলীর সঙ্গে মুঠোফোনে প্রায়ই ঝগড়া হতো রত্নার।

বিমানবন্দর থানার ওসি হেলাল উদ্দিন জানান, রত্নাকে আত্মহননে প্ররোচনা দেওয়ার অভিযোগে তার বাবা বশির মিয়া প্রেমিক অন্তর আলীকে আসামি করে মামলা করেন গতকাল।

ওই মামলায় অন্তরকে গ্রেফতার করে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আত্মহত্যার আগের ভিডিও কলসহ রত্নার মুঠোফোন জব্দ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সর্বশেষ খবর