২৪ মার্চ, ২০১৮ ১৬:১৫

স্বাধীনতা দিবস উপলক্ষে বাহরাইনে আওয়ামী লীগের আলোচনা সভা

বাহরাইন প্রতিনিধি:

স্বাধীনতা দিবস উপলক্ষে বাহরাইনে আওয়ামী লীগের আলোচনা সভা

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে বাহরাইন এক আলোচনা সভা করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার মানামা ডেলমন ইন্টার ন্যাশনাল হোটেলে স্থানীয় সময় রাত সাড়ে আটটায় ওই সভা অনুষ্ঠিত হয়। দলের বাহরাইন কেন্দ্রীয় সভাপতি শাহজালালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাহরাইনে বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম। 

যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাসান মিলু ও সাংগঠনিক সম্পাদক আল মামুনের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন বাহরাইন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও এনআরবির চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব দাম্মাম পূর্বাঞ্চলীয় প্রদেশের আওয়ামী পরিষদের সিনিয়র সহ সভাপতি কাজী আলী হায়দার, বাহরাইনস্থ বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, বাহরাইন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ কায়েস আহম্মেদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোস্তফা কামাল, যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান। 

এছাড়া আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম দড়ি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আমির, ফারুখ শিকদার, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ওমর ফারুখ চৌধুরী, আওয়ামী লীগের মানামা মহানগর শাখার সভাপতি মোঃ হোসেন সহ বিভিন্ন শাখার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ জাকির হোনেন। বক্তারা স্বাধীনতা বিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা করে সরকারের সামগ্রীক উন্নয়ন সকলের নিকট তুলে ধরেন। এ সময় তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান এবং বাংলাদেশকে বিশ্বের একটি উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতিসহ দেশের সকল অর্জনের জন্য বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাহরাইন আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সর্বশেষে এক নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।
 

বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর