১৯ এপ্রিল, ২০১৯ ০১:৪৯

ইতালির রোমে ইপিবিএ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইতালি প্রতিনিধি

ইতালির রোমে ইপিবিএ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইতালির রোমে ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ইপিবিএ) তৃতীয় বর্ষপূর্তিতে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করেছে ইপিবিএ ইতালি শাখা। 

রোমের একটি রেস্তোরায় আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইপিবিএ  ইতালি শাখার সভাপতি লায়লা শাহ। ভারপ্রাপ্ত  সাধারন সম্পাদক খান রবিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা নুরে আলম সিদ্দিকী বাচ্চু। 

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় উপদেষ্টা আতিয়ার রসুল কিটন, সাংগঠনিক সম্পাদক অলি উদ্দিন শামীম, ইতালি শাখার সিনিয়র সহ সভাপতি শিমুল চৌধুরী, সহ সভাপতি সৈয়দা শামীমা রুনা, ফাতিমা কবির, নার্গিস আক্তার, নিলুফার নীলা, তাহমিনা আক্তারসহ আরও অনেকে। 

বক্তারা বলেন, ইপিবিএ ইউরোপ প্রবাসী বাংলাদেশীদের পাশে থেকে কাজ করছে যার প্রমান রয়েছে আগামীতেও অব্যাহত থাকবে। প্রবাসীদের পার্সপোর্ট সমস্যার সমাধান নিয়ে আমরা কাজ শুরু করেছি। আমরা কারো পক্ষে না, প্রবাসীদের পক্ষে। 

শেষে কেক কেটে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়। এসময় ইপিবিএ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অলি উদ্দিন শামীম ও ইতালি শাখার সভাপতি লায়লা শাহ বাংলা কাগজ কমিউনিটি এওয়ার্ড লাভ করায় সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান। নেতৃবৃন্দ বলেন এটাই আমাদের সফলতা একই সংগঠনের দুই জন এওয়ার্ড পেয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর