১৫ এপ্রিল, ২০২১ ১৬:১৮

ডেভিড ওয়েপ্রিনের নির্বাচনী তহবিল গঠন অনুষ্ঠান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

ডেভিড ওয়েপ্রিনের নির্বাচনী তহবিল গঠন অনুষ্ঠান

নিউইয়র্ক সিটির কম্পট্রোলার প্রার্থী স্টেট অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রিনের নির্বাচনী তহবিল গঠনের অনুষ্ঠান হলো ১২ এপ্রিল। ‘বাংলাদেশীজ ফর ডেভিড ওয়েপ্রিন’ স্লোগানে জ্যাকসন হাইটসে ‘বারি হোম কেয়ার’ অফিসে এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন গোল্ডেন এইজ হোম কেয়ারের সিইও কমিউনিটি বোর্ড মেম্বার শাহ নেওয়াজ। 

বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী টুটুলের সভাপতিত্বে ডেভিড ওয়েপ্রিন ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইমিগ্র্যান্ট এলডার হোম কেয়ারের সিইও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ, বারী হোম কেয়ারের চেয়ারম্যান মুনমুন হাসিনা বারী, ফাউমা ইনিসিয়েটিভের সিইও কমিউনিটি বোর্ড মেম্বার ফাহাদ সোলায়মান, বালাদেশ সোসাইটির শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান হাবিব প্রমুখ। বিশিষ্টজনদের মধ্যে আরো ছিলেন ড. রফিক আহমেদ এবং কন্ঠশিল্পী রানু নেওয়াজ।

এ সময় বিভিন্ন সংগঠনের প্রতিনিধিত্বকারী নেতৃবৃন্দসহ বালাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ড সদস্য আলী ইমাম শিকদার, ডেভিড ওয়েপ্রিনের নির্বাচনী কর্মকর্তা জনও উপস্থিত ছিলেন। বক্তারা ডেভিড ওয়েপ্রিনকে বাংলাদেশীদের বিশ্বস্ত বন্ধু হিসেবে অভিহিত করে বলেন, তিনি বাংলাদেশি-আমেরিকানদের দাবি পূরণে নিরলসভাবে কাজ করছেন। তার নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন হলে বাংলাদেশি-আমেরিকানরাও অনেক উপকৃত হবেন। তারা বলেন, তিনি অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থনৈতিক উন্নয়নে কাজ করতে চান। বর্তমানে এশিয়ানবিরোধী যে আক্রমণ চলছে, তা প্রতিরোধে তার কার্যকর ভূমিকার প্রত্যাশা করেন তারা।

ডেভিডকে বিজয়ী করার আহ্বান জানিয়ে তারা বলেন, তিনি কমিউনিটির একজন ভাল বন্ধু। নির্বাচিত প্রতিনিধি হিসেবে প্রশাসনে দীর্ঘদিন কাজ করছেন। কম্পট্রোলার পদে তিনিই যোগ্য প্রার্থী। কম্পট্রোলার হিসেবে আমরা ডেভিডকেই বিজয়ী করবো।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর