২১ ডিসেম্বর, ২০২১ ১৮:৩৯

রিয়াদে প্রবাসী কুমিল্লা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস পালিত

অনলাইন ডেস্ক

রিয়াদে প্রবাসী কুমিল্লা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস পালিত

রিয়াদে কুমিল্লা জেলা প্রবাসী আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সংগঠনের অর্থ সম্পাদক জসীমউদ্দীনের কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। সিনিয়র সহ-সভাপতি আলমগীগের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রবাসী আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আবুল বশির।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ’র (রিয়াদ আওয়ামী লীগ) সহ-সভাপতি কাজী ওয়াইজ, রিয়াদ মহানগর যুবলীগের সভাপতি শওকত ওসমান চৌধুরী, সৌদি আরব ফেনী ফোরামের সভাপতি নুরুল আনোয়ার, কুমিল্লা জেলা প্রবাসী আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু নন্দলাল সরকার, সহ-সভাপতি ওবায়দুল হক সুমন ভূঁইয়া, সহ-সভাপতি মোহাম্মদ শিপন ভূঁইয়া, সহ-সভাপতি মোহাম্মদ ইয়াসিন, সহ-সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমরান, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মোল্লা ও দপ্তর সম্পাদক আহমেদ ভূঁইয়াসহ আরও অনেকে।

বক্তারা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমরা সব বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নেওয়ার জন্য প্রবাসীদের সর্বাত্মক কাজ করে যেতে হবে এবং দেশকে স্বনির্ভর করার জন্য শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত হতে হবে।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কর্মকাণ্ডগুলো জনসাধারণের কাছে তুলে ধরতে হবে জানিয়ে বক্তারা আরও বলেন, প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা হিসেবে দেশের অর্থনীতিতে বিরাট ভূমিকা পালন করছেন। তাই প্রবাসীরা মৃত্যুবরণ করলে জাতীয় মর্যাদায় দাফন করার জন্য সরকারের কাছে দাবি জানান তারা।

অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর