২৮ মে, ২০২২ ১২:৪৬

মালদ্বীপে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মো. আল আমিন, মালদ্বীপ

মালদ্বীপে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মালদ্বীপে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মালদ্বীপে বাংলা বর্ষবরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাংলাদেশ দূতাবাসের হলরুমে বিপুল উৎসাহ-উদ্দীপনায় উদযাপিত হয় ঈদ পুনর্মিলনী ও পহেলা বৈশাখ-১৪২৯। মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ ও দূতাবাসের  উদ্যোগে কর্মরত শ্রমজীবী প্রবাসীদের নিয়ে এসবের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিশনের প্রথম সচিব মো. সোহেল পারভেজ, মিশনের তৃতীয় সচিব মো. মিজানুর রহমান ভুইয়া কল্যাণ, সহকারী আল মামুন পাঠান, আ. ছালাম, মো. জসিম উদ্দিন ও রায়হান উদ্দিনসহ দূতাবাসের সকল কর্মকর্তা-কর্মচারীরা।

বর্ষবরণ অনুষ্ঠানে প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী গ্লোবাল রিচস’র চেয়ারম্যান মো. সোহেল রানা, ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান মো. দুলাল হোসেন, ফোর এল ইন্টারন্যাশনালের চেয়ারম্যান হাদিউল ইসলাম, মালদ্বীপস্থ ঢাকা ট্রেডার্সের চেয়ারম্যান মো. বাবুল হোসেন। 

এছাড়াও উপস্থিত ছিলেন এনবিএল মানি ট্রান্সফার প্রাইভেট লিমিটেডর ম্যানেজিং ডিরেক্টর হান্নান খান কবির, সিও মাসুদুর রহমানসহ কর্মকর্তা-কর্মচারী, ফুড অ্যান্ড ফুড মালদ্বীপের পরিচালক নুরে আলম রিন্টু, ইউএস বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, প্রবাসী ডক্টর’স, শিক্ষক ও বিভিন্ন রাজনৈতিক নেতা, পেশাজীবীসহ স্থানীয় সাংবাদিক মো. এমরান হোসেন তালুকদার, মাহমুদুল হাসান কালাম, ওমর ফারুক অনিক ও মো. আল আমিন।

বর্ষবরণের অনুষ্ঠানে প্রবাসীদের মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ হাইকমিশনার বলেন, আপনারা সবাই এক একটি অ্যাম্বাসেডর। যার যার অবস্থান থেকে দেশের অর্থনৈতিক চাকা সচল রাখছেন। দূতাবাসের সব কর্মকর্তা আপনাদের সেবায় নিয়োজিত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর