৬ আগস্ট, ২০২২ ১৫:০১

প্রবাসীদের সমস্যা নিয়ে হাইকমিশনারের সাথে মালয়েশিয়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

মালয়েশিয়া প্রতিনিধি

প্রবাসীদের সমস্যা নিয়ে হাইকমিশনারের সাথে মালয়েশিয়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

দেশ থেকে মালয়েশিয়ায় কর্মী প্রেরণ এর অগ্রগতি, ভিসা জটিলতা ও প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের হাইকমিশনার মো. গোলাম সারোয়ারের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখা। 

শুক্রবার স্থানীয় বিকাল তিনটায় হাইকমিশনের সেমিনার রুমে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় মালয়েশিয়া আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাল তিনটা থেকে বিকাল চারটা পর্যন্ত চলা বৈঠকে, আওয়ামী লীগ নেতৃবৃন্দ মালয়েশিয়া সরকার বাংলাদেশ থেকে কর্মী আনার (কলিং) প্রক্রিয়া ও এর অগ্রগতি সম্পর্কে খোঁজ- খবর নেন এবং ছয় নম্বর ভিসা প্রত্যাশীদের ভিসা জটিলতা এবং প্রবাসীদের আরও বিভিন্ন সমস্যা নিয়ে হাইকমিশনারকে অবহিত করেন এবং মালয়েশিয়া সরকারের সাথে আলাপ- আলোচনা করে উক্ত সমস্যা গুলো নিরসনে হাইকমিশনের হস্তক্ষেপ কামনা করেন। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ হাইকমিশনের উদ্যোগে আয়োজিত শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে যোগাদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার সভাপতি মকবুল হোসেন মকুল, সহসভাপতি কামরুজ্জামান কামাল, কাইয়ুম সরকার, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, আকতার হোসেন, মনিরুজ্জামান মনির, মামুন-উর-রশিদ, জালাল উদ্দিন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ বাদল, মো. হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, নুর মোহাম্মদ ভূঁইয়া প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর