২২ নভেম্বর, ২০১৯ ১৪:১৬

শুরুতেই ইমরুলের বিদায়

অনলাইন ডেস্ক

শুরুতেই ইমরুলের বিদায়

ফাইল ছবি

কলকাতার ইডেন গার্ডেনে শুরু ঐতিহাসিক গোলাপি বল টেস্টে টসে জিতে আগে ব্যাট করতে নেমেই শুরুতেই বিদায় নিয়েছেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। রিভিউ নিয়ে বেঁচে যাওয়ার পর ইশান্ত শর্মার ওই ওভারেই আউট হয়েছেন তিনি। 

আজ শুক্রবার দুপুর দেড়টায় বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের দ্বিতীয় এই টেস্ট শুরু হয়েছে। ঐতিহাসিক এই টেস্টে টসে জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছেন টাইগার অধিনায়ক মুমিনুল হক। 

শুরুতে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করেন টাইগার দুই ওপেনার ইমরুল কায়েস ও সাদমান ইসলাম। যতটা আশঙ্কা করা হয়েছিল, ততটা গোলাপী বলে ততটা সুইং পাচ্ছিলেন না ভারতের বোলাররা। ভারতের নতুন বলের দুই বোলার ইশান্ত শর্মা ও উমেশ যাদবকে ভালোভাবেই খেলছিলেন ইমরুল কায়েস ও সাদমান। কিন্তু হঠাৎ ইশান্ত শর্মার বলে ইমরুল কায়েসকে কট বিহাইন্ড দিয়েছিলেন আম্পায়ার জোয়েল উইলসন। ইমরুল রিভিউ নেন সঙ্গে সঙ্গেই। 

টিভি রিপ্লেতে দেখা যায়, ব্যাট স্পর্শ করেনি বল। তবে ইমরুলের থাই প্যাডে লাগায় শব্দ হয়েছিল, সেটিই হয়তো বিভ্রান্ত করেছিল আম্পায়ারকে। ফলে বেঁচে যান ইমরুল। সে সময় তার রান ছিল ৪। সেই রানে থাকতেই ওই ওভারেই ইমরুল কায়েসকে আউট দেন আম্পায়ার। এবার হন এলবিডব্লিউ। সাদমানের সঙ্গে পরামর্শ করে ইমরুল আবারও রিভিউ নেন। তবে এবার আর বাঁচতে পারেননি। ইমরুলের বিদায়ের সাথে সাথে বাংলাদেশ হারায় একটি রিভিউও।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর