শিরোনাম
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৯ ১৯:০৪

রোহিতকে ফেরালেন এবাদত

অনলাইন ডেস্ক

রোহিতকে ফেরালেন এবাদত

ভয়াবহ ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়েও দুর্দশা উঁকি দিচ্ছিল বাংলাদেশকে। তবে মেহেদী হাসানের হাতে ক্যাচ তুলে দিতে বাধ্য করে স্বাগতিক দলের ওপেনার মায়াঙ্ক আগারওয়ালকে বিদায় করেন আল-আমিন হোসেন। বাংলাদেশের হয়ে গোলাপি বলের টেস্টে কোনো বোলারের প্রথম উইকেটপ্রাপ্তির কীর্তিও এখন এই ডানহাতি পেসারের দখলে।

অন্যদিকে ভয়ঙ্কর হয়ে উঠছিল রোহিত শর্মা। ভারতের এই তারকা ব্যাটসম্যানের সহজ ক্যাচ মিস করেছিলেন আল-আমিন হোসেন। তবে এজন্য বড় মূল্য দিতে হলো না বাংলাদেশকে। 

সেশন বিরতির পর বোলিংয়ে এসে ভারতীয় ওপেনারকে লেগ বিফোরের ফাঁদে ফেলেছেন এবাদত হোসেন। রোহিত অবশ্য রিভিও নিয়েছিলেন। কিন্তু তাতেও কাজ হয়নি। ৩৫ বলে ২১ রানের ইনিংস খেলে বিদায় নিয়েছেন রোহিত আর দলীয় ৪৩ রানে দ্বিতীয় উইকেট হারিয়েছে ভারত।

তবে নিজে উইকেট নিলেও ফিল্ডিংয়ে প্রায় সর্বনাশ করে ফেলেছিলেন আল-আমিন। আবু জায়েদের করা ভারতীয় ইনিংসের ১২তম ওভারে রোহিতের ক্যাচ ফেলে দেন আল-আমিন হোসেন। রোহিতের পুল শটে বল উড়ে গিয়ে ফাইন লেগে থাকা আল-আমিনের হাতে গিয়ে পড়ে। হাতে সময় ছিল আর বলও তার হাতে পৌঁছে গিয়েছিল, কিন্তু সবাইকে হতভম্ব করে দিয়ে এই সহজ ক্যাচও ফেলে দেন তিনি। তবে বড় কোনো মূল্য দেওয়ার আগেই রোহিতকে বিদায় করেন এবাদত।

এদিকে, শুরুতে ব্যাট করতে নেমে ফ্লাডলাইটের কৃত্রিম আলো আর গোলাপি বলের চ্যালেঞ্জে নাম লেখানো বাংলাদেশ ৩০.৩ ওভারে ১০৬ গুটিয়ে যায়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য