৩০ অক্টোবর, ২০২০ ১৪:৪০

বার্তামেউ বার্সা ছাড়াতে কোম্যানের ভবিষ্যত অনিশ্চিত

অনলাইন ডেস্ক

বার্তামেউ বার্সা ছাড়াতে কোম্যানের ভবিষ্যত অনিশ্চিত

বার্সা কোচ রোনাল্ড কোম্যান

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পদত্যাগ করেছেন বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউ। তিনি দায়িত্ব ছাড়তেই অনিশ্চিত হয়ে পড়েছে বার্সা কোচ রোনাল্ড কোম্যানের চাকরি। কারণ বার্সার নতুন প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে যারা আছেন তারা রাখবেন না কোম্যানকে।

বার্তামেউ পদত্যাগ করায় নিয়ম অনুযায়ী, তিন মাসের মধ্যে হতে হবে বোর্ড প্রেসিডেন্টের নির্বাচন। ওই নির্বাচনে শক্ত প্রতিদ্বন্দ্বী ভিক্টর ফন্ট। তিনি এরই মধ্যে জানিয়ে দিয়েছেন দায়িত্ব পেলে বার্সার কিংবদন্তিদের ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনবেন।

ফন্ট বলেছেন, ‘আমাদের লক্ষ্য শক্ত এবং প্রতিযোগিতাপূর্ণ একটি প্রজেক্ট দাঁড় করানো। বার্সেলোনা খুবই ভাগ্যবান যে, ইয়োহান ক্রুইফ আমাদের খেলার একটি ধরণ দাঁড় করিয়ে দিয়ে গেছেন। যারা এই ধরণের সঙ্গে পরিচিত, তারা এই ক্লাবের ভক্ত এবং ক্লাবকে ভালোবাসেন। যেমন-গার্দিওয়ালা, জাভি, ইনিয়েস্তা ও কার্লোস পুয়েলরা। আমরা তাদের আবার ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনতে চাই।'

বার্তামেউয়ের সঙ্গে বিরোধে কাতালান শিবির ছাড়তে মুখিয়ে ছিলেন দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। বার্তামেউ পদত্যাগ করায় এখন মেসি নিশ্চয় খুশি। তারপরও আর্জেন্টাইন তারকার আগামী মৌসুমে বার্সায় থাকার নিশ্চয়তা পাওয়া যায়নি। তবে ফন্ট তার প্রজেক্টের অংশ করতে চান মেসিকে। সামনের চ্যাম্পিয়নস লিগ বার্সার সর্বকালের সেরা তারকা মেসিকে নিয়েই জিততে চান দায়িত্ব পেলে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর