২৬ নভেম্বর, ২০২২ ০৮:২৬

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা সানিয়া মির্জার

অনলাইন ডেস্ক

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা সানিয়া মির্জার

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন গণমাধ্যমে খবরের শিরোনাম হয়েছে। এমন খবরে শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এরই মাঝে একটি পোস্ট করে অনুরাগীদের ধন্দে ফেলে দিলেন সানিয়া। তার ও স্বামী শোয়েবের মধ্যে বর্তমানে সম্পর্কের সমীকরণ বুঝে উঠতে পারছেন না অনেকেই।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট স্টোরিতে সানিয়ার পরামর্শ, নিজেকে একটু বিরতি দিন। তার স্টোরিতে লেখা, তুমি মানুষ। ভাল-মন্দ দিয়ে গড়া। নিজেকে ভালবাসো। মন ভারাক্রান্ত থাকলে নিজেকে বিরতি দিতে শিখুন।

তবে কি বর্তমান পরিস্থিতি থেকে সাময়িক বিরতি নিতে চাইছেন সানিয়া? নাকি বিরতি নিয়ে একা থাকার পরিকল্পনা, নিজের মতো করে বাঁচার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি! ধন্দে তার অনুরাগীরা। যদিও এসব চর্চায় বিশেষ কর্ণপাত করেন না এই টেনিস তারকা।

২০১০ সালে পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েবের সঙ্গে বিয়ে হয় সানিয়ার। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিলেন তারা। ২০১৮ সালে তাদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। তবে সম্প্রতি ছড়িয়ে পড়ে তারকা জুটির সম্পর্কে চিড় ধরার খবর।

শোনা যায়, ২০২১ সালে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন শোয়েব। পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে ওই ফটোশুট করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে পাক ক্রিকেটারের। তার জেরেই সানিয়ার সংসারে ভাঙন ধরেছে। দম্পতির ঘনিষ্ঠ সূত্রের খবর, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়াও সেরে ফেলেছেন শোয়েব-সানিয়া। আলাদাভাবেই আপাতত থাকছেন। ছেলে ইজহানের দায়িত্বও নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন।

তবে ব্যক্তিগত জীবনে আলাদা হয়ে গেলেও পেশাদারিত্বের কারণে জুটি বাঁধতে অস্বীকার করেননি তারা। দু’জনে মিলে একটি টক শো সঞ্চালনা করবেন বলে জানা যায় সম্প্রতি। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে এই শো দেখা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর