৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০৬:২৫

আল নাসেরের জার্সিতে গোল পেলেন রোনালদো

অনলাইন ডেস্ক


আল নাসেরের জার্সিতে গোল পেলেন রোনালদো

সংগৃহীত ছবি

নতুন ক্লাবের হয়ে অভিষেক ম্যাচে ক্রিস্তিয়ানো রোনালদোর পারফরম্যান্স ছিল সাদামাটা। তবে তার দল আল নাসের পেয়েছিল জয়ের দেখা। দ্বিতীয় ম্যাচে এসে গোলের দেখা পেলেন পর্তুগিজ তারকা, কিন্তু এবার মিলল না জয়ের স্বাদ।

সৌদি প্রো লিগে শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) আল ফাতেহর মাঠে দুই বার পিছিয়ে পড়ে হারের মুখে পৌঁছে গিয়েছিল আল নাস্‌র। যোগ করা সময়ের গোল করে দলকে মূল্যবান একটি পয়েন্ট এনে দেন রোনালদো। স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্তিয়ান তেইয়োর গোলে দ্বাদশ মিনিটে এগিয়ে যায় ফাতেহ। ৪২তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকার গোলে সমতা ফেরায় আল নাসের। ৫৮তম মিনিটে আলজেরিয়ার মিডফিল্ডার সোফিয়ানের গোলে ফের এগিয়ে যায় স্বাগতিকরা। এরপর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রোনালদোর সফল স্পট কিকে ড্রয়ের স্বস্তিতে মাঠ ছাড়ে আল নাস্‌র।

চলতি মৌসুমে লিগে এই নিয়ে মাত্র দ্বিতীয় গোলের দেখা পেলেন রোনালদো। প্রথমটি পেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। মৌসুমের শুরু থেকে ছন্দ হারিয়ে প্রিমিয়ার লিগের দলটির শুরুর একাদশে জায়গা হারান রোনালদো, ধারাবাহিক খারাপ পারফরম্যান্সের মাঝে কয়েকবার মেজাজ হারিয়ে ভাঙেন নিয়ম, তাতে শাস্তিও পান তিনি। 

এরপর কাতার বিশ্বকাপ শুরুর আগে এক সাক্ষাৎকারে ওই ক্লাব, কোচ এরিক টেন হাগ ও এর মালিকপক্ষকে নিয়ে বিতর্কিত সব মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন। পরে তার সঙ্গে চুক্তি ভেঙে দেয় ইউনাইটেড কর্তৃপক্ষ। এরপর গত বছরের শেষ দিনে আল নাস্‌রের সঙ্গে দুই বছরের চুক্তি করেন রোনালদো।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর