রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে বড় নিয়োগ

চাকরির খোঁজ ডেস্ক

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে বড় নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ১৮টি ভিন্ন পদে মোট ৯৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : জিআইএস স্পেশালিস্ট, সহকারী সচিব/ সহকারী পরচালক (প্রশাসন, অর্থ), সহকারী প্রকৌশলী, অর্থনীতিবিদ, সহকারী প্রোগ্রামার, উপ-সহকারী প্রকৌশলী, সহকারী হিসাবরক্ষক, ওয়ারলেস টেকনিশিয়ান/ওয়ারলেস মেকানিক, তত্ত্বাবধায়ক, লাইন নির্মাণ পরিদর্শক, ওয়ারলেস অপারেটর, কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম-অফিস সহকারী, ডেটা অ্যান্ট্রি অপারেটর, ভেহিক্যাল মেকানিক, জেনারেটর অপারেটর, ইকুইপমেন্ট মেকানিক ও স্টোর হেলপার।

পদসংখ্যা : মোট ৯৪ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদ ভেদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।  নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ও সব ধরনের তথ্য পাবেন এই ওয়েবসাইটে http://www.reb.gov.bd

বেতন : বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brebhr.teletalk.com.bd) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ : ৬ অক্টোবর, ২০২২।

সর্বশেষ খবর