শিরোনাম
৩০ মে, ২০২৩ ১২:২৩

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবি উপাচার্যের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবি উপাচার্যের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জের উপাচার্যসহ শিক্ষক কর্মকর্তাবৃন্দ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় (বশেমুরবি), কিশোরগঞ্জ।

সোমবার বঙ্গবন্ধুর সমাধিতে উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. নূরুজ্জামান, ট্রেজারার অধ্যাপক মো. ইমান আলী, সিন্ডিকেট সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হক, অধ্যাপক ড. শারমিন রুমি আলীম, হোমায়রা বেগম, মো. আনোয়ার হোসেন, শেখ কবির আহাম্মদসহ ড. শেখ মেহেদী হাসান (রেজিস্ট্রার, অতিরিক্ত দায়িত্ব), শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। 

পুষ্পস্তবক অর্পণ শেষে উপাচার্য ড. জেড এম পারভেজ সাজ্জাদ বলেন, বাঙালির মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশটি সৃষ্টি হতো না। এ অঞ্চলের মানুষের জীবন মানের কোনো উন্নয়ন হতো না। অনগ্রসর জনগোষ্ঠীর ছেলেমেয়েরা কখনোই উচ্চ শিক্ষার সুযোগ পেত না। বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের উদ্দেশ্যে আমাদের এই শ্রদ্ধা নিবেদন। বঙ্গবন্ধুর জীবনদর্শন ও আদর্শ ধারণ করে আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নতুন প্রজন্মকে প্রস্তুত করতে চাই। 

উপাচার্য আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে দ্রুত এগিয়ে চলেছে। দেশ ও মানুষের কল্যাণে এই যাত্রা অব্যাহত থাকুক, সেই প্রত্যাশা করছি।’

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর