২৪ মে, ২০২২ ১৯:১১

বন্যার্তদের খাবার দিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বন্যার্তদের খাবার দিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড

সিলেটের জৈন্তাপুরে বন্যাকবলিত এলাকার অসহায় লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার চিকনাগুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্যসামগ্রী বিতরণকালে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে আজ দেশে খাবারের জন্য হাহাকার নেই। দেশের মানুষ কষ্টে নেই। যে কোন সঙ্কট-দুর্যোগে প্রধানমন্ত্রী মানুষের পাশে থেকে দুঃখ-দুর্দশা লাঘবের চেষ্টা করেন। তাই দেশের মানুষও তার প্রতি আস্থা রেখে চলেছেন। 

তিনি আরও বলেন, সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের কর্মকর্তারা সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করেন। তাদের মহতী কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। তাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। 

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের মহাব্যবস্থাপক পান্না লাল ধর, প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, প্রকৌশলী মো. ফারুক হোসেন, প্রকৌশলী প্রদীপ কুমার বিশ্বাস, প্রকৌশলী আব্দুল জলিল প্রামাণিক, প্রকৌশলী মো. আলমগীর আহাদ, অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি তারেক আহমদ, সাধারণ সম্পাদক নুরুল আমীন ফরিদ, সিবিএ সভাপতি মো. হারুন, সাধারণ সম্পাদক আব্দুল সোবহান, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর