Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০১৯ ১৬:২৬

১০ হাজার ইয়াবাসহ বাসচালক আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

১০ হাজার ইয়াবাসহ বাসচালক আটক
প্রতীকী ছবি

চট্টগ্রামে বাসের ড্রাইভিং সিটের নিচে লুকিয়ে রাখা ১০ হাজার ইয়াবাসহ এক চালককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ইয়াবাগুলো কক্সবাজার থেকে বগুড়া নিয়ে যাওয়া হচ্ছিল। 

আটক চালকের নাম মো. আবদুর রশিদ জিলাদার (৪০)। এ সময়  ইয়াবা পাচারে ব্যবহৃত একটি পরিবহনের বাসও জব্দ করেছে পু্লশি। রবিবার ভোররাতে ফিরিঙ্গীবাজার ব্রিজঘাট এলাকা থেকে রশিদকে আটক করা হয়। রশিদ বগুড়া জেলার কাহারু পাইকর এলাকার দিরাজ উদ্দিন জিলাদারের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান জানান, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে বগুড়া যাচ্ছিল বাসটি। বাসের ড্রাইভিং সিটের নিচে কৌশলে লুকানো ছিল ১০ হাজার পিস ইয়াবা। ইয়াবাগুলো সম্পর্কে বাসচালক রশিদ প্রথমে কিছুই জানেন না বলে দাবি করলেও পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চালকের আসনের নিচ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াবা পাচারের জন্য ওই পরিবহনের বাসটি নিয়মিতই ব্যবহার করা হতো। কোনো যাত্রী না নিয়ে ‘রিজার্ভ’ লেখা স্টিকার লাগিয়ে ইয়াবা পাচার করা হতো ওই বাসে। কৌশলে দীর্ঘদিন পালিয়ে বেড়াতে পারলেও রবিবার গোয়েন্দা পুলিশের জালে আটকা পড়ে। এ ব্যাপারে যথাযথ আইনি ব্যবস্থা নিতে বাসচালক রশিদ ও ইয়াবাগুলোকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য