২০ অক্টোবর, ২০১৯ ২১:০৮

ইয়াবা ব্যবসায়ী চিকিৎসক কুমার গৌরব কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ইয়াবা ব্যবসায়ী চিকিৎসক কুমার গৌরব কারাগারে

চট্টগ্রাম শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার এক চিকিৎসককে কারাগারে পাঠানো হয়েছে। বিডিএস ডিগ্রীধারী ওই দন্ত চিকিৎসকের নাম কুমার গৌরব কর প্রকাশ জয় (৩৪)। রবিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে শনিবার বিকেলে শাহ আমানত সেতু টোল প্লাজা এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে গৌরব কর প্রকাশ জয়কে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার কাছ থেকে ৩ হাজার ৯৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পু্লশি সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, কুমার গৌরব কর ঢাকার ইব্রাহিমপুর এলাকার যোগেশ করের ছেলে। কক্সবাজার সদরের বার্মিজ মার্কেট এলাকায় চেম্বার রয়েছে তার। গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকায় বাসে তল্লাশি চালিয়ে গৌরব করকে গ্রেফতার করা হয়।

কাজী তারেক আজিজ বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিক্রি করতেন কুমার গৌরব কর। চিকিৎসক হওয়ার সুযোগকে কাজে লাগিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অনায়াসে ইয়াবা ব্যবসা করে আসছিলেন তিনি। ইয়াবা ব্যবসার সুবিধার জন্য ঢাকা থেকে কক্সবাজারে এসে একটি চেম্বারও খুলেছিলেন এই চিকিৎসক। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর