৬ অক্টোবর, ২০২২ ১৬:৩৪

ডেকে নিয়ে প্রতিবন্ধীকে নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ডেকে নিয়ে প্রতিবন্ধীকে নির্যাতনের অভিযোগ

চট্টগ্রামে বিয়ের আশ্বাসে বাসা থেকে ডেকে নিয়ে শারীরিক প্রতিবন্ধী এক তরুণীকে নির্যাতন করার অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে। নির্যাতনের পর সড়কের পাশে একটি নির্জন স্থানে তাকে ফেলে চলে যায়।

পরে উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত কথিত প্রেমিক শুভ্রজিৎ বড়ুয়া পটিয়ার বাসিন্দা। তার সঙ্গে ওই প্রতিবন্ধী তরুণীর বিয়ের কথা ছিল বলে জানায় পরিবার। 

নির্যাতনের শিকার তরুণীর মা মাধবী বড়ুয়া অভিযোগ করে বলেন, গত ২৪ সেপ্টেম্বর নগরের নতুন ব্রিজ এলাকায় মেয়েকে ডেকে নেয় শুভ্রজিৎ বড়ুয়া। পরে  শুভ্রজিৎসহ আরও দুইজন মিলে তার চোখ-মুখ বেঁধে নিয়ে যায় এবং শারীরিকভাবে নির্যাতন করে। এসময় তার একটি পাও ভেঙে দেয় তারা। পরে তাকে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। মুমূর্ষু অবস্থায় লোহাগাড়া এলাকা থেকে পুলিশ উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসে। তিনি বলেন, আমার মেয়ের সঙ্গে শুভ্রজিতের প্রেমের সম্পর্ক ছিল। আমার মেয়েকে বিয়ে করার কথাও ছিল তার। কিন্তু বিয়ের আগেই বিভিন্ন সময় টাকার জন্য চাপ প্রয়োগ করে সে। সর্বশেষ গত ২৪ সেপ্টেম্বর তাকে ডেকে নিয়ে নির্যাতন করেছে। গত ১২ দিন যাবত মেয়েটা চমেক হাসপাতালের ২৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল। পায়ে আঘাত থাকায় তাকে ২৬ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়েছে।   

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, থানায় মামলা হওয়ার পর আসামিকে গ্রেফতার করা হয়। সে খুব চালাক প্রকৃতির। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন ধরনের তথ্য দিচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর